আজ

  • মঙ্গলবার
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিয়াজীর ঘাটে অটো চালক হত্যা : ময়না তদন্ত শেষে লাশ দাফন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের দুর্গাপুর গ্রাামের টমটম চালক নুর আলম (৩০) কে বুধবার রাতে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে ফেনী সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেলে নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে কুঠিরহাট দক্ষিণ বাজার থেকে দুই যুবক নুর আলমকে ১৫০ টাকা ভাড়ায় মিয়াজির ঘাট ব্রীজে নিয়ে যায়। আধঘন্টা পরই নুর আলমকে জবাই করে হত্যার পর লাশ মিয়াজির ঘাট ব্রীজের পশ্চিম পাশে ফেলে যায়। নুর আলম রক্তাক্ত আবস্থায় বাঁচাও বাঁচাও বলে শোর চিৎকার করেছিলেন। গাড়ি চালিয়ে তিনি দোকানের সামনে পড়ে যান। গাড়িতে খুরের ভাঙ্গা একটি অংশ পড়ে থাকতে দেখা যায়। ধারনা করা হচ্ছে, চলন্ত গাড়িতে তাকে ছুরি চালানো হয়।

    নিহত নুর আলম সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ভুইয়া বাড়ির নুর নবীর ছেলে। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

    সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে ফেনী সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ ঘটনার ক্লু উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090